ইউল্যাব ফেয়ার প্লে ক্রিকেট কাপে ব্রেভার

SHARE

4004প্রাণ-এর জনপ্রিয় পানীয় ‘ব্রেভার’ এর পৃষ্ঠপোষকতায় বেসরকারি ১২টি বিশ্ববিদ্যালয়কে নিয়ে রোববার থেকে শুরু হয়েছে নবম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেট। টি-টোয়েন্টিভিত্তিক এ প্রতিযোগিতার ফাইনাল হবে ৯ ফেব্রুয়ারি। মোহাম্মদপুর ইউল্যাবের প্লে গ্রাউন্ডে প্রতিযোগিতার সবগুলো ম্যাচ  অনুষ্ঠিত হবে।

অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক এবং প্রতিযোগিতায় ইতিবাচক মনোভাব সৃষ্টির লক্ষ্যে আয়োজিত হয় ইউল্যাব ফেয়ার প্লে কাপ। ইউল্যাব আশা করে এ উদ্যোগটি তরুণদের মাঝে পেশাদারী ক্রিকেটের উন্নয়নে সহায়তা করবে। বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একমাত্র ইউল্যাব এরই প্রতিযোগিতার মানসম্পন্ন খেলার মাঠ রয়েছে যেখানে শিক্ষার্থীরা নিয়মিত ক্রীড়া চর্চার সুযোগ পায়। ২০০৬ সাল থেকে প্রতি বছর সফলতার সাথে ফেয়ার প্লে কাপ আয়োজন করছে বিশ্ববিদ্যালয়টি।

এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ইউল্যাবের রেজিস্ট্রার কর্নেল মোঃ ফয়জুল ইসলাম (অব.) টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরেন। তিনি জানান প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল রেড ব্লু ক্যাম্পাস ক্রিকেট ওয়ার্ল্ড ফাইনাল টুর্নামেন্টে খেলার সুযোগ পাবে।

প্রতিযোগিতার আয়োজক ইউল্যাব গতবার তৃতীয় হয়। এবার তাদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। এমনটি জানিয়ে ইউল্যাব ক্রিকেট দলের অধিনায়ক হাসানুজ্জামান বলেন, চ্যাম্পিয়ন হওয়াই আমাদের লক্ষ্য। এ জন্য দীর্ঘদিন ধরে আমরা প্রস্তুত হচ্ছি। এখন মাঠে সেটার প্রতিফলন ঘটাতে চাই।