নারী সহকারীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে রেখা? (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,রোববার, ২৩ জুলাই ২০২৩ : ব্যক্তিগত নারী সহকারী ফারজানার সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন বলিউডের বরেণ্য অভিনেত্রী রেখা। এ অভিনেত্রীকে নিয়ে লেখা ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’ বইয়ে এমনটা দাবি করা হয়েছে। মিড-ডে এ খবর প্রকাশ করেছে।

Advertisement

রেখার বায়োগ্রাফি ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’ রচনা করেছেন ইয়াসির উসমান। বইটিতে দাবি করা হয়েছে, রেখা তার নারী সেক্রেটারি ফারজানার সঙ্গে সম্পর্কে রয়েছেন। তারা লিভ-ইন সম্পর্কে রয়েছেন। রেখার জীবনে ফারজানার ভূমিকা অনেক।

ব্যাখ্যা করে বইটিতে বলা হয়েছে, ‘রেখার উপযুক্ত পার্টনার ফারজানা। সে তার পরামর্শদাতা, বন্ধু ও সহায়ক। রেখা তাকে ছাড়া বাঁচতে পারবে না। তার বিশ্বস্ত সেক্রেটারি ফারজানা। কেউ কেউ দাবি করেছেন— ফারজানা রেখার প্রেমিকা। রেখার বেডরুমে প্রবেশের অনুমতি কেবল ফারজানারই রয়েছে।’

রেখার জীবনের দারোয়ান ফারজানা। এ তথ্য উল্লেখ করে বইটিতে লেখা হয়েছে, ‘রেখার জীবন এবং তার বাড়িতে কে আসবেন সেটা ঠিক করেন ফারজানা।

Advertisement

রেখার দারোয়ান তিনি। রেখার প্রতিটি ফোন কল রিসিভ করেন ফারজানা। এমনকী তার জীবনের প্রতিটি মিনিটের প্ল্যান করেন তিনি। বর্তমানে রেখার জীবন নিয়ে অনেক ধোঁয়াশা ও রহস্য রয়ছে। সেটাও তৈরি করেছেন ফারজানা, যাতে ওই রহস্যের পরত না সরে যায়, সেদিকেও নজর রাখেন তিনি।’

বইটিতে চাঞ্চল্যকর তথ্য হলো, রেখার স্বামী মুকেশ আগরওয়ালের মৃত্যুর নেপথ্যে রয়েছেন ফারজানা। গত তিন দশক ধরে রেখার পার্টনার ফারজানা।

Advertisement

পঞ্চাশের দশকের শেষ লগ্নে শিশু শিল্পী হিসেবে অভিনয়ে হাতেখড়ি রেখার। ১৯৬৯ সালে নায়িকা হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। সত্তর দশকের শেষের দিকে তারকা খ্যাতি লাভ করেন। ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।