‘হিরো আলম ৮-১০ জনের মতো গম চোর, আটা চোর হবে না’ (ভিডিও)

SHARE
ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিশেষ প্রতিনিধি , শুক্রবার, ০৭ জুলাই ২০২৩ : ঢাকা-১৭ আসনের আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বীকে ২০ থেকে ৩০ হাজার ভোটে হারিয়ে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন হিরো আলম।শুক্রবার (৭ জুলাই) ঢাকা-১৭ আসনে নির্বচানী প্রচারণাকালে এমন কথা বলেন তিনি।
এসময় তিনি বলেন, ‘জণগনের আমার প্রতি একটা বিশ্বাস আছে, হিরো আলম ৮-১০ জনের মতো গম চোর, আটা চোর হবে না। হিরো আলম সাধারণ মানুষের সঙ্গে কথা বলবে। তাদের সুখে দুখে পাশে দাঁড়াবে।’

Advertisement

তিনি আরও বলেন, আপনার জানেন নির্বাচনী প্রচারণার প্রথম দিন পরিবেশ বেশ খারাপ ছিল। তবে গতকাল আমরা প্রচারণা করেছি পরিবেশ ভাল ছিল। আজকেও পরিবেশ মোটামোটি ভাল।

Advertisement

আপনাকে জণগন কেন ভোট দেবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, ‘আমাকে জণগন ভোট দেবে কারণ, আমি কোন ব্যাংক ডাকাত না। আমার কোন মামলা নেই। হিরো আলম গরিবের হক মেরে খাবে না। সবকিছু মিলিয়ে হিরো আলমকে জনগণ ভোট দেবে।’

Advertisement

এসময় তিনি অভিযোগ করে বলেন, প্রচারণার প্রথম দিন আমার কর্মীর ওপর হামলা চালোনোর পর আমি নির্বাচন কমিশন এবং বনানী থানায় জানিয়েছি কিন্তু এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেইনি তারা। এতে স্পষ্ট বোঝা যাচ্ছে নির্বাচন কমিশন বিষয়টি চেপে যাচ্ছে।