না.গঞ্জে ৫ খুনের ঘটনায় নাজমা রিমান্ডে

SHARE

1958নারায়ণগঞ্জ শহরের বাবুরাইলে একই পরিবারের পাঁচজনকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতারকৃত নাজমা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে নাজমাকে সাত দিনের রিমান্ড চেয়ে হাজির করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাতে নাজমা আক্তারকে শরিয়তপুরের ডামুড্যা এলাকা থেকে গ্রেফতার করার পর মঙ্গলবার সকালে ডিবিতে হস্তান্তর করা হয়। পরে ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করা হয়। নাজমা আক্তার পাঁচ খুন মামলার অন্যতম আসামি।

রোববার সকালে নিহত তাসলিমার স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে ভাগ্নে মাহফুজ, ঢাকার কলাবাগানের নাজমা ও শাহজাহানের নাম উল্লেখ করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর রোববার রাতে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় নিহতের ভাগ্নে মাহফুজকে সোমবার সাত দিনের রিমান্ডে নেয় তদন্তকারী সংস্থা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

প্রসঙ্গত, শনিবার রাতে বাবুরাইল এলাকা থেকে তাসলিমা, তার ছেলে শান্ত ও মেয়ে সুমাইয়া, ভাই মোরশেদুল ওরফে মোশারফ ও জা লামিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। তাদের মাথায় অস্ত্রের আঘাতে ও কয়েকজনকে শ্বাসরোধে হত্যা করে ঘাতকরা।