মন্দিরে ঘোমটা মাথায় সাধন-ভজনে সারা আলী খান (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,মঙ্গলবার, ২৭ জুন ২০২৩ : মুক্তির চতুর্থ সপ্তাহে সুপারহিটের তকমা পেয়েছে ভিকি কৌশল ও সারা আলী খানের রোমান্টিক সিনেমা ‘জারা হাটকে জারা বাঁচকে’। কপ্পু ও সৌম্যা চরিত্রে ভিকি-সারার রসায়নও বেশ মনে ধরেছে দর্শকদের। বক্স অফিসে এখন পর্যন্ত প্রায় ৮০ কোটি রুপি আয় করেছেন সিনেমাটি।

Advertisement

‘জারা হাটকে জারা বাঁচকে’র সাফল্যে স্বাভাবিকভাবেই আলোচনার কেন্দ্রে রয়েছেন সারা আলী খান। সম্প্রতি সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানাতে উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে গিয়েছিলেন তিনি। মন্দিরের ভেতরে বসে সাধন-ভজনে অংশ নিতেও দেখা গেছে তাকে।

গোলাপি শাড়ি পরে মাথায় ঘোমটা টেনে হাত জোর করে মাথা নাড়তে নাড়তে ভজনের সঙ্গে একাত্ম হয়ে যেতে দেখা যায় নায়িকাকে। এ সময় তার কপালে ছিলো চন্দনের তিলক আর হাতে কাঁচের চুড়ি। মন্দিরে সকল আচার পালন শেষে বের হওয়ার সময় হাসিমুখে এক ভক্তের প্রশ্নের জবাবও দেন তিনি। ইতোমধ্যে সারার মহাকালেশ্বর মন্দির দর্শনের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

এর আগেও একাধিকবার শিবের মন্দিরে গিয়েছেন। মাঝেমধ্যে কেদারনাথেও যান। প্রতিবারের মতো এবারও মন্দিরে যাওয়া নিয়ে ট্রোলের মুখে পড়তে হয়েছে সারা আলী খানকে। ইসলাম ধর্মাবলম্বী হয়েও কেন মন্দিরে পা রাখছেন, এমন প্রশ্নে জর্জরিত এই অভিনেত্রী! তবে সেসব কখনও আমলে নিতে চাননি সারা।

Advertisement

বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। সাইফ-অমৃতার বিচ্ছেদের পর মায়ের কাছেই বড় হয়েছেন সারা। ফলে জন্মসূত্রে মুসলিম হলেও মায়ের সান্নিধ্যে হিন্দু ধর্মের প্রতিও তার টান দৃশ্যমান। কাশী বিশ্বনাথ ধাম, কামাখ্যা মন্দির, উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দির, কেদারনাথসহ অনেক তীর্থক্ষেত্র ঘুরে বেড়াতে দেখা গেছে তাকে। সারা স্পষ্ট জানিয়েছেন, ব্যক্তিগত বিশ্বাসের জায়গাটা তার নিজস্ব। তিনি আজমীর শরীফে যে শ্রদ্ধা নিয়ে যান, মহাকাল মন্দিরেও সেই শ্রদ্ধা নিয়েই যান। এ যাওয়া তিনি বন্ধ করবেন না।