পাওনা ৫০০ টাকা নিয়ে সংঘর্ষে একজন নিহত, আহত ১০

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, রোববার, ০৪ জুন ২০২৩ :ব্রাহ্মণবাড়িয়ায় হালচাষের পাওনা ৫০০ টাকা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

শনিবার রাত ৯টার দিকে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা পোড়াবাড়ী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

Advertisement

নিহত খাইরুল ইসলাম খোকন (৪০) ওই গ্রামের মৃত আবু সাঈদের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে কয়েকজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে কোড্ডা গ্রামের মলাই মিয়ার ধানক্ষেতে হালচাষ করে একই গ্রামের শাহআলম। হালচাষের পাওনা ৫০০ টাকা বাকী রাখেন মলাই মিয়া। এ টাকা চাওয়া নিয়ে গত কয়েকদিন ধরে শাহআলম ও মলাই মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিষয় নিয়ে শনিবার রাতে স্থানীয়ভাবে মীমাংসা করার জন্য উভয় পক্ষ শালিসে বসে। শালিস চলাকালে দুইপক্ষের মধ্যে প্রথমে বাকবিতণ্ডা শুরু হয়। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

Advertisement

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘর্ষ চলাকালে বল্লমের আঘাতে শাহআলমের পক্ষের খাইরুল ইসলাম খোকন নামে একজন নিহত হন। এসময় উভয় পক্ষের আরও অন্তত ১০ জন আহত হয়। আহতের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

Advertisement

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মরদেহ ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ১০জনকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে।