প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ‘পালানোর সময়’ গ্রেফতার চাঁদ, রিমান্ড চাইবে পুলিশ (ভিডিও)

SHARE

 

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩ : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় ‘পালিয়ে যাওয়ার’ সময় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১১টায় শহরের কোর্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন পুলিশ কমিশনার আনিসুর রহমান ও রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন।

Advertisement

দুপুর ১২টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, আবু সাইদ চাঁদ প্রাইভেট কারে করে পালানোর চেষ্টা করছিলেন। এ সময় চেকপোস্টে থাকা পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করে। পুঠিয়া থানায় দায়ের হওয়া সন্ত্রাস বিরোধী আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। আজই (বৃহস্পতিবার) তাকে আদালতে তোলা হবে। এতে তদন্তকারী কর্মকর্তা তাকে রিমান্ডে চেয়ে আবেদন করবেন।
পুলিশ জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় মহানগরে ৪টিসহ জেলায় ৬ থেকে ৭টি মামলা হয়েছে। এর আগে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও ২৬টি মামলা রয়েছে।

Advertisement

 
গত ১৯ মে (শুক্রবার) পুঠিয়ার শিবপুর হাই স্কুল মাঠে বিএনপি আয়োজিত এক জনসভায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ তার বক্ত্যবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন।