আঘাত এলে পাল্টা জবাব দেয়া হবে : ওবায়দুল কাদের (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,বুধবার, ২৪ মে ২০২৩ : আওয়ামী লীগের কোনো নেতাকর্মীর ওপর আঘাত এলে পাল্টা জবাব দেয়া হবে। এমন  হুঁশিয়ারি দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগের বিজয় কোনোভাবেই ঠেকানো যাবে না জেনে নির্বাচন প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে বিএনপি।

Advertisement

মঙ্গলবার ( ২৩ মে ) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। রাজশাহী জেলা শাখা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

Advertisement

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি শেখ হাসিনাকে হত্যার মিশন নিয়ে মাঠে নেমেছে। তাদের এক দফা শেখ হাসিনাকে হত্যা করা। শেখ হাসিনার জনপ্রিয়তাই আজকে তার একমাত্র শত্রু।

ওবায়দুল কাদের বলেন, দেশে ঝড় বয়ে গেছে, সারা দেশ গর্জন করে উঠেছে। শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার দুদিন চলে গেল, মির্জা ফখরুল একটা কথাও বললেন না, বিএনপির কোনো সিনিয়র নেতা একটা কথাও বললেন না। সবাই নীরব হয়ে আছেন। তাই আজকে প্রশ্ন জাগে, এটা তার (চাঁদ) এক দফা নয়, এটা বিএনপির এক দফা।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের পার্টির কোনো জেলার নেতা যদি খালেদা জিয়াকে হত্যা করার হুমকি দিত, তাহলে আপনারা কী করতেন? কী জবাব দিতেন, আমি জানতে চাই।

Advertisement

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী সমাবেশে সভাপতিত্ব করেন। এসময় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ আরও অনেকে।