দুই কিশোরকে বলৎকারের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),কুড়িগ্রাম প্রতিনিধি,মঙ্গলবার, ২৩ মে ২০২৩ : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় দুই কিশোরকে বলাৎকারের অভিযোগে ছাত্রলীগ নেতা জয়ন্ত কুমার মোহন্তকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২২ মে) সন্ধ্যায় উপজেলার বিলুপ্ত ছিটমহলের কালিরহাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

Advertisement

জয়ন্ত কুমার মোহন্ত (৩০) ফুলবাড়ী সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও মধ্য পানিমাছ কুটি গ্রামের মৃত দেবেন্দ্রনাথ মোহন্তের ছেলে। তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদক ব্যবসা, চুরির অভিযোগে একাধিক মামলা রয়েছে।


ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকালে ভুক্তভোগী এক কিশোরের দাদা বাদী হয়ে মামলা দায়ের করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা জয়ন্ত কুমার মোহন্তকে গ্রেফতার করা হয়।
মামলার এজহার সূত্রে জানা যায়, রোববার দুপুরে নিজ বাড়িতে  দুই কিশোরকে কৌশলে ডেকে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে বলাৎকার করেন জয়ন্ত। নির্যাতনের শিকার ওই দুই কিশোর বর্তমানে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
মামলার বাদী এক কিশোরের দাদা জানান, জয়ন্ত আমার নাতিসহ চারজনকে ফোন করে তার চায়ের দোকানে ডেকে নেয়। সেখানে চা- নাস্তা খাওয়ানোর পর জয়ন্ত তাদেরকে কৌশলে অটোরিকশায় করে নিজ বাড়ির এলাকায় নিয়ে যায়। সেখানে তিনজনকে বাড়ির পাশের মুদির দোকানে বসিয়ে রেখে গোপন পরামর্শের কথা বলে আমার নাতিকে নিয়ে বাড়িতে যায়। ভিতরে গিয়ে নাতির গলায় ছুরি ঠেকিয়ে ও লাঠি দিয়ে মারধর করে জোরপূর্বক বলাৎকার করেন জয়ন্ত।

Advertisement

তিনি আরও জানান, নাতি অসুস্থ হয়ে পড়লে তাকে পাশের রুমে তালাবদ্ধ করে রাখে। এদিকে অনেক সময় অতিবাহিত হলে দোকানে থাকা তার তিন বন্ধু জয়ন্তের বাড়ির দরজায় গিয়ে ডাকাডাকি শুরু করে। তখন জয়ন্ত দরজা খুলে তিনজনের একজনকে কলার ধরে টেনে বাড়ির ভিতর নিয়ে গিয়ে তাকেও বলাৎকার করে। অপর দুইজন ভয়ে পালিয়ে যায়। মারধর ও বলাৎকারে আমার নাতি ও তার বন্ধু অসুস্থ হয়ে পড়লে দুপুর দুইটার দিকে জয়ন্ত তাদেরকে ঘটনা কাউকে বললে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে একটি অপরিচিত অটোরিকশায় উঠিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। ঘটনাস্থল থেকে পালিয়ে আসা দুই জনের কাছে ঘটনা শুনে অসুস্থ নাতি ও তার বন্ধুকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

তিনি আরও জানান, এর আগেও এক কিশোরের সাথে এমন ঘটনা ঘটিয়েছে জয়ন্ত। সে সময়ে এলাকাবাসী তাকে মেরে পা ভেঙে দিয়েছিল। নাতির সাথে যে অন্যায় করেছে, আমি তার বিচার চাই।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা জয়ন্ত কুমার মোহন্ত অভিযোগ অস্বীকার করে বলেন, ষড়যন্ত্রমূলকভাবে আমাকে ফাঁসানো হচ্ছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল জানান, কারও ব্যক্তিগত অপরাধের দায় সংগঠন নিবে না। এ ঘটনায় তাকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

Advertisement