এবার লন্ডনে রাতের পার্টিতে অজয়-কাজল কন্যা (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,রোববার, ২১ মে ২০২৩ : বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি অজয় দেবগন ও কাজল। তাদের দুই সন্তান— নায়সা ও যুগ। সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়াতে লেখাপড়া করছেন নায়সা।

Advertisement

শোবিজ অঙ্গনে এখনো পা রাখেননি নায়সা। কিন্তু নিয়মিত আলোচনায় থাকেন এই তারকা সন্তান। মূলত, বন্ধুদের সঙ্গে পার্টিতে যোগ দিয়েই অধিকাংশবার আলোচনার জন্ম দিয়েছেন। গত কয়েক মাসে নায়সার বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রত্যেক ছবি ও ভিডিওতে পুরোদস্তুর পার্টির মেজাজে দেখা যায় নায়সাকে।

Advertisement

এরই মাঝে ফের লন্ডনে রাতের পার্টিতে ধরা দিলেন নায়সা। এ মুহূর্তের বেশ কিছু স্থিরচিত্র এখন অন্তর্জালে ভাইরাল। আর এসব ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন নায়সার বন্ধু ওরি আত্রামিনি। এসব ছবিতে ওরির সঙ্গে পার্টি মুডে দেখা যায় অজয়-কাজল কন্যাকে।

শোনা যাচ্ছে, বাবা-মায়ের মতো চলচ্চিত্রে নাম লেখাবেন নায়সা। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে অজয় দেবগন বলেছিলেন— ‘আমি জানি না এই মুহূর্তে নায়সা কী চায়। কারণ সিনেমা নিয়ে কখনো কোনো আগ্রহ দেখায়নি। যদিও বাচ্চাদের মন বদলে যায়। আমি জানি না। নায়সা এখন বিদেশে পড়াশোনা করছে।’