অর্থের বিনিময়ে শিশুদের স্মার্টফোন ভাড়া, গ্রেপ্তার ৭ (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আন্তর্জাতিক প্রতিনিধি,রোববার, ২১ মে ২০২৩ :অর্থের বিনিময়ে একটি চক্র শিশুদের স্মার্টফোন ভাড়া দিত। মূলত যেসব শিশুর গেমসে আসক্তি আছে তারাই স্মার্টফোনগুলো ভাড়া নিত। ভাড়া নিয়ে তারা পাবজিসহ অন্যান্য গেম খেলত। অশ্লীল ভিডিও চিত্রও দেখত বলে জানা যায়। অভিযোগের ভিত্তিতে ওই চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের রাজধানী পেশোয়ারের শহরতলি এলাকা ফরিদাবাদে এ ঘটনা ঘটে। স্থানীয় পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, ওই চক্র ঘণ্টায় ৬০ রুপির বিনিময়ে স্মার্টফোন ভাড়া দিত।

Advertisement

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। তাতে শিশুরা স্মার্টফোন ব্যবহার করতে দেখা যায়। পরে পুলিশ ওই এলাকার দুটি দোকানে অভিযান চালিয়ে জব্দ করে ৪৫টি মুঠোফোন। ওই চক্র ঘণ্টায় ৬০ রুপির বিনিময়ে মুঠোফোন ভাড়া দিত।

পুলিশের বরাতে জিও নিউজের এক প্রতিবেদনে বলা হয়, শুক্রবার তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে অন্য চারজনকে গ্রেপ্তার করা হয় শনিবার। তারা এখন পুলিশের হেফাজতে আছেন। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করার পর দোকান দুটি সিলগালা করে দেয় পুলিশ।

Advertisement

স্থানীয় থানা-পুলিশ জানিয়েছে, এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। একই সঙ্গে অভিযোগের বিষয়ে একটি তদন্তও শুরু করেছে পুলিশ।