নিয়মিত ঘুমের ওষুধ খায় নোবেল: ডিবি প্রধান

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,শনিবার, ২০ মে ২০২৩ : নিয়মিত মদ্যপানে অভ্যস্ত হয়ে পড়েছেন গায়ক মাইনুল আহসান নোবেল। সে প্রতিদিন ৩-৪টি ঘুমের ওষুধ খেয়ে দীর্ঘক্ষণ ঘুমায়। ঘুমের কারণে টাকা নিয়েও প্রোগ্রামে যেতে পারে না বলে জানিয়েছেন গোয়েন্দা কর্মকর্তারা।

শনিবার (২০ মে) দুপুরে নিজ কার্যালয়ে এসব তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, উশৃঙ্খল জীবনে অভ্যস্ত হয়ে স্ত্রীকেও মারধর করে বাসা থেকে বের করে দিয়েছেন নোবেল। বিভিন্ন জায়গায় প্রোগ্রাম করতে গিয়ে অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায় মঞ্চ ভেঙে ফেলে- এমন অভিযোগ আমাদের কাছে এসেছে। তার স্ত্রীকে সে নিজে প্রচণ্ড মারধর করে বাসা থেকে বের করে দিয়েছে। তার স্ত্রীও আমাদের কাছে অনেক অভিযোগ করেছেন। এছাড়া বিভিন্ন জায়গা থেকে আমাদের কাছে অভিযোগ আসে, সে টাকা নিয়ে প্রোগ্রাম না করে এসব টাকা আত্মসাৎ করে।

তিনি বলেন, তার জীবনে অধঃপতন নেমে এসেছে। তাকে প্রতিদিন মদপান করতে হয়। প্রতিদিন ৩-৪টি ঘুমের ওষুধ খেয়ে ঘুমাতে হয়। সে আমাদের কাছে স্বীকার করেছে, অন্য শিল্পীদের কাছ থেকে মদ্যপান, গাঁজা ও ইয়াবা সেবন শিখেছে। আমরা তার কথায় বুঝতে পারি, সে এসব কারণে সারাদিন ঘুমায়। ঘুমের কারণে টাকা নিয়ে প্রোগ্রাম করতে যেতে পারে না। নোবেলের স্ত্রী বিভিন্ন সময় অভিযোগ করেছে, তার স্বামী প্রতিদিন লাখ লাখ টাকার মদ্যপান করে। তার পেছনে একটি বড় চক্র রয়েছে।

সাংবাদিকদের প্রশ্নে ডিবিপ্রধান বলেন, আমরা বিভিন্ন সময় বুঝানোর চেষ্টা করেছি। তার স্ত্রী আমাদের কাছে তিন থেকে চার দিন এসেছেন। স্ত্রীকে বিভিন্ন সময় মারধর করতো। মারধর করার পর তাকে চিকিৎসাও করাতো। তার স্ত্রী এসব বিষয়ে আমাদের কাছে মৌখিক অভিযোগ করেছে। সে টাকা নিয়ে প্রোগ্রাম না করায় বিভিন্ন ভুক্তভোগী অভিযোগ করেছেন। পাশাপাশি এ বিষয়ে তার বিরুদ্ধে মতিঝিল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আমরা ওই মামলায় নোবেলকে গ্রেপ্তার করেছি।