১০০ টাকার জন্য সহকর্মীকে হত্যা, প্রধান আসামী গ্রেপ্তার (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),কুমিল্লা প্রতিনিধি,শুক্রবার, ১২ মে ২০২৩ : কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার এসকে পেট্রোল পাম্পে বখশিশের ১০০ টাকার ভাগবন্টন দ্বন্দ্বে সহকর্মীর ছুরিকাঘাতে খুন হন পেট্রোল পাম্প কর্মী কাজী মারুফ আহমেদ।

Advertisement

চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের একদিন পর অভিযান চালিয়ে হত্যাকারী রাব্বিকে পদুয়ারবাজার এলাকায় কুড়িগ্রামগামী এক বাস থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

Advertisement

গ্রেপ্তার রাব্বি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বেলতলী বাজার সংলগ্ন কৃষ্ণপুর গ্রামের শাহজানের ছেলে।

Advertisement

শুক্রবার সকাল ১০টার দিকে নগরের শাকতলা র‌্যাব কার্য্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে র‌্যাব-১১ কোম্পানি উপ-পরিচালক ও অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, রাব্বি ও মারুফ দু’জনই ছিলেন পাম্পের নজেল ম্যান। পেট্রোল পাম্পে বখশিশের ১০০ টাকার ভাগবন্টনের দ্বন্দ্বে আসামী রাব্বি ঠান্ডা মাথায় তারই সহকর্মী মারুফকে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যান।

Advertisement

র‌্যাব ঘটনার সিসিটিভি ক্যামেরার ফুটেজ ও গোয়েন্দা তৎপরতায় রাব্বিকে চট্টগ্রাম থেকে অনুসরণ করে কুড়িগ্রাম যাওয়ার পথিমধ্যে পদুয়ারবাজার এলাকায় বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে। আসামি রাব্বির দেখানোমত তার বাড়ি থেকে হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছুরিটি উদ্ধার করে।

Advertisement

এ ঘটনায় নিহত সদর দক্ষিণ উপজেলার ঘোষগাওঁ এলাকার মারুফের মা মিনুয়ারা বাদী হয়ে ৮ জনকে আসামী করে সদর দক্ষিণ থানায় একটি হত্যা মামলা করেন।