অন্তর্জালে ঝড় তুলেছেন জয়া-স্বস্তিকা (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,শনিবার, ০১ এপ্রিল ২০২৩ : দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি।

Advertisement

এবার ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে কয়েকটি ছবি পোস্ট করে অন্তর্জালে ঝড় তুলেছেন এই অভিনেত্রী। ছবিতে তার সঙ্গে রয়েছেন টালিউডের অন্যতম সফল অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

Advertisement

জয়া ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই, মুহূর্তেই সেগুলো ভাইরাল হয়েছে। তাদের ছবিতে চোখ আটকে গেছে নেটিজেনদের। সেখানে হাজার হাজার মন্তব্য জমা পড়েছে।

Advertisement

একজন লিখেছেন, ওয়াও, অসাধারণ। একই ফ্রেমে প্রিয় দুই অভিনেত্রী। আপনাদেরকে খুব ভালোবাসি।

Advertisement

আরেকজন দুই নায়িকাকে বোন আখ্যা দিয়ে লিখেছেন, দুই বোন যখন একসঙ্গে।

Advertisement

অন্যজন লেখেন,কতটুকু সুন্দর লাগছে, সেটা বলে বুঝাতে পারব না।

জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা- দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন- জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে, এজন্যই তিনি চিরসবুজ। নতুন এই ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা।

অন্যদিকে বয়স বাড়লেও নিজের সৌন্দর্য ধরে রেখেছেন স্বস্তিকা মুখার্জি। বছরজুড়ে কোনো না কোনো বিষয়কে কেন্দ্র করে আলোচনায় থাকেন তিনি। বিশেষ করে নিজের মনের কথা অকপটে বলে ফেলায় বেশ চর্চিত এ অভিনেত্রী। এমনকি সোশ্যাল মিডিয়ায় কেউ তাকে নেতিবাচক মন্তব্য করলেও ছেড়ে কথা বলেন না স্বস্তিকা।