বিএনপিকে নেতৃত্বশূন্য করতে পুরনো খেলায় সরকার: ফখরুল (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),রাজনৈতিক প্রতিনিধি,সোমবার, ০৬ মার্চ ২০২৩ : ক্ষমতা কুক্ষিগত ও বিএনপিকে নেতৃত্বশূন্য করতে সরকার আবারও পুরনো খেলায় মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, সরকার গ্রেপ্তার, হামলা, নির্যাতন-নিপীড়নের মাত্রা অনেক গুন বাড়িয়ে দিয়েছে।

Advertisement

 

সোমবার (৬ মার্চ) সকালে গুলশানে বিএনপির চেয়ারম্যান রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, মিথ্যা ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় এবং সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে বর্তমানে কেরানীগঞ্জ কারাগারে কারান্তরীণ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ভীষণ অসুস্থ হয়ে পড়ায় এবং তাকে সুচিকিৎসা দিতে সরকার ও কারাকর্তৃপক্ষের অবহেলায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি।

Advertisement

তিনি বলেন, বিরোধীদলের নেতাকর্মীদের নির্মূল করতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করা হচ্ছে। সরকার নির্যাতন-নিপীড়ন চালিয়ে ভীতি তৈরি করছে, যাতে তাদের বিরুদ্ধে কেউ কথা না বলে। সরকার মামলাকে একটি প্রকল্প হিসেবে নিয়েছে। মামলাকে বাণিজ্য হিসেবে ব্যবহার করছে। তবে এই ষড়যন্ত্র সফল হবে না, জনগণ প্রতিরোধ করবে।

Advertisement

 

তিনি অভিযোগ করে বলেন, মির্জা আব্বাস ও আমাকে কারাগারে নেয়ার পর কোয়ারেন্টাইনের নাম করে কনডেম সেলে নেয়া হয়েছিল। আমাদের সঙ্গে চারদিনের অমানবিক আচরণ মধ্যযুগীয় বর্বরতাকে হার মানিয়েছে।

Advertisement

বিএনপি মহাসচিব বলেন, নির্বাচনের আগে বিএনপিকে মাঠ থেকে সরিয়ে দিতে চায়, সেই প্রকল্প নিয়েছে। তবে এবার সেই ষড়যন্ত্র সফল হবে না, জনগণ মাঠে নেমেছে, চূড়ান্ত আন্দোলনের মধ্যদিয়ে গণ অভ্যুত্থান ঘটিয়ে সরকারকে পরাজিত করা হবে।