২৯ বছর পর মুক্তি পাচ্ছে সালমান-শাবনূরের সেই সিনেমা (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩ : মৃত্যুর এত বছর পরেও যাকে ভক্তরা হৃদয়ে স্থান দিয়ে রেখেছেন তিনি অমর নায়ক সালমান শাহ। শাবনূরের সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছিলেন দারুণ সব সিনেমা। এরমধ্যে অন্যতম এই জুটির ‘তুমি আমার’ সিনেমাটি, যেটি মুক্তি পেয়েছিল ১৯৯৪ সালে। প্রয়াত জহিরুল হকের পরিচালনায় এর গল্প ও সংলাপ লিখেছেন তারই ছেলে আবদুল্লাহ জহির বাবু।

Advertisement

নতুন খবর হলো, ২৯ বছর পর নতুন করে মুক্তি পাচ্ছে নন্দিত এ জুটির ‘তুমি আমার’ সিনেমাটি। আগামী ১০ ফেব্রুয়ারি বরিশালের অভিরুচি সিনেমা হলে মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন আবদুল্লাহ জহির বাবু।

তিনি বলেন, ‘আমার বাবা, মরহুম জহিরুল হক পরিচালিত এবং আমার লেখা কাহিনি ও সংলাপ সম্বলিত প্রথম ছবি ‘তুমি আমার’ আগামী ১০ ফেব্রুয়ারি বরিশাল অভিরুচি সিনেমা হলে মুক্তি পাচ্ছে। সর্বপ্রথম ১৯৯৪ সালের কোরবানির ঈদে মুক্তি পেয়েছিল ছবিটি।

Advertisement

আমার বাবার ইন্তেকালের পর মরহুম তমিজ উদ্দীন রিজভী আঙ্কেল এর অবশিষ্ট পরিচালনার কাজ শেষ করে। পরে আদৃতা কথাচিত্রের ব্যানারে মুক্তি পায় সালমান ও শাবনূর অভিনীত প্রথম ছবি “তুমি আমার”। আমার জীবনের সম্ভবত সবচেয়ে স্মৃতি বিজড়িত এবং উল্লেখযোগ্য ছবি এটি।’

Advertisement

‘তুমি আমার’ সিনেমায় সালমান-শাবনূর ছাড়া আরও অভিনয় করেছেন কে এস ফিরোজ, প্রবীর মিত্র, জহিরুল হক, সৈয়দ হাসান ইমাম, ডন, মাহমুদুল ইসলাম মিঠু, ইদ্রিস, ববি, সজীব তাহের, রাশেদা চৌধুরী, মেঘলা প্রমুখ।