নগ্ন ভিডিও ফাঁসের ঘটনায় মুখ খুললেন অভিনেত্রী (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি, বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩ : অভিনেত্রী পল্লবী শর্মা। নিপুণ অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। পেয়েছেন ভালোবাসা। তবে সাম্প্রতিক সময়ে ঘটে গেছে এক অঘটন।

Advertisement

সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড় হয়েছে যে ভারতীয় বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেত্রীর অন্তর্জালে তার নগ্ন ভিডিও ছড়িয়ে পড়েছে। এরপর থেকেই তাকে নিয়ে রীতিমতো চর্চা চলছে।

স্বাভাবিকভাবেই ভিডিওটি নিয়ে চাঞ্চল‍্য তৈরি হয়েছে। এমনিতেই অভিনয়শিল্পীরা বহুবার ব‍্যক্তিগত ভিডিও ফাঁসের মতো ঘটনার শিকার হয়েছেন। এবারও কি তেমনই কিছু ঘটল?

Advertisement

ভারতীয় গণমাধ্যম থেকে এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, প্রশ্নই ওঠে না। এটা একটা গুঞ্জন। সামাজিক যোগাযোগমাধ্যমে আমি নেই। নেটদুনিয়ায় কী হচ্ছে না হচ্ছে, সে বিষয়ে কোনো খোঁজখবর রাখি না।’

তিনি আরও বলেন, ‘এসব বিষয় নিয়ে বিশেষ কিছু ভাবি না। কারণ, আমি জানি, মানুষ আমাকে নিয়ে চর্চা করতে ভালোবাসেন। সেটা সবসময় ইতিবাচক হবে তার কোনো মানে নেই। নেতিবাচকও হতে পারে। যারা এমন ভিডিও নিয়ে আমাকে জড়াচ্ছেন, তারা সেটি দেখলেই বুঝতে পারবেন এটা আমি নই। ভিডিওটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।’

Advertisement

প্রসঙ্গত, ছোটপর্দার সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে পল্লবী অন‍্যতম। সিরিয়ালপ্রেমীরা অবশ‍্য তাকে ‘জবা’ নামেই বেশি চেনেন। এই চরিত্রটিতে অভিনয় করে প্রশংসার পাশাপাশি ট্রলও কম হননি পল্লবী। এই মুহূর্তে তাকে দেখা যাচ্ছে জি-বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে।