টাঙ্গাইলে ১০০০ পিস ইয়াবা উদ্ধার

SHARE

1420 1421টাঙ্গাইলের ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ১০০০ পিস ইয়াবা উদ্ধার করেছে ভূঞাপুর থানা পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে এ ইয়াবাগুলো উদ্ধার করা হয়। তবে এলকাবাসী বলছে উদ্ধারকৃত ইয়াবার সংখ্যা আরও বেশি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জনা যায়, ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকার আরিফের চায়ের দোকানের সামনে সোমবার সকালে অপরিচিত একজন লোক ব্যাগ হাতে নিয়ে ঘোরাফেরা করছিলেন। এতে স্থানীয়দের মনে সন্দেহ হয়। পরে স্থানীয়রা ওই লোকটিকে ডাক দিলে সে তার হাতে থাকা ব্যাগটি রাস্তায় ছুঁড়ে দৌঁড়ে পালিয়ে যায়। এ সময় লোকটির ব্যাগে থাকা ককটেল সাদৃশ্য বস্তু রাস্তায় ছড়িয়ে পড়লে লোকজনের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ২৬টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরবর্তীতে কনডম ও লাল-কালো স্কচটেপ দিয়ে মোড়ানো ককটেল সাদৃশ্য বস্তুগুলো খুললে তার ভিতর থেকে ইয়াবা পাওয়া যায়। প্রতিটি ককটেল সাদৃশ্য বস্তু থেকে ৫০টি করে ইয়াবা পাওয়া যায়। তবে ঘটনাস্থল থেকে ২৬টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করলেও পুলিশ বলছে ২১টি। আর পুলিশের মাদকবিরোধী র‌্যালির দিনে ইয়াবার সংখ্যা নিয়ে পুলিশের এ ধরনের ভূমিকায় জনমনে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কবির বলেন, আজ মাদকবিরোধী র্যালি শেষে খবর পায় বাসস্ট্যান্ড এলাকায় ককটেল সাদৃশ্য বস্তু পাওয়া গেছে। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে থানায় নিয়ে আসে। বস্তুগুলো খুললে তার ভিতর থেকে ১০০০টি ইয়াবা পাওয়া যায়। ২৬টির স্থলে ২১টি প্যাকেট কেন এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এমন হওয়ার কথা নয়। তবে যদি এমন কিছু ঘটে থাকে তাহলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।