বুবলীর ভিডিও বার্তা : নিশ্চুপ শাকিব-অপু! (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি, মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২ : সম্প্রতি জন্মদিন উপলক্ষে শাকিব ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন, এমনটিই জানান বুবলী। এই উপহার দেওয়ার খবরকে কেন্দ্র করে তাকে খোঁচা দেন অপু বিশ্বাস। সামাজিক যোগাযোগমাধ্যমে যখন চলে এই নিয়ে খোঁচাখুঁচি, তখন বুবলী এ বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করার ইচ্ছা প্রকাশ করেও পরবর্তীতে তা আর করেননি।

অবশেষে নিজে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে রোববার (৪ ডিসেম্বর) ৪১ মিনিটের দীর্ঘ এক ভিডিও আপলোড করে সবকিছু পরিষ্কার করে বলেন তিনি। সেই ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘আমার কিছু কথা।’

কিন্তু এই ভিডিও আপলোডের দুই দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত গণমাধ্যম কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো ধরণের মন্তব্যই করেননি শাকিব খান ও অপু বিশ্বাস। এর আগে চিত্রনায়িকা বুবলী নানা প্রসঙ্গে কথা বলার পর বেশ কিছু পয়েন্টে পাল্টা জবাব দিয়েছিলেন শাকিব ও অপু। তবে এবার বুবলীর এমন বক্তব্যের পরও কেনো জবাব না দেওয়ায় ভক্তদের মনে উঠেছে প্রশ্ন। তাহলে বুবলী যা বললেন সবই কি সত্যি? প্রশ্নটা থেকেই যাচ্ছে ভক্তদের মনে। হয়তো সময় হলে এর উত্তর পাওয়া যাবে।

এর আগে বুবলী তার দীর্ঘ ভিডিওতে শাকিবের সঙ্গে প্রেম-বিয়ে-সন্তান এবং শাকিব-অপু-জয়কে নিয়েও জানান। চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অপু বিশ্বাস।

প্রসঙ্গত, দীর্ঘ ভিডিওতে নিজের ব্যক্তিগত কথাবার্তা বলার পর সোমবার (৫ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেন বুবলী। পোস্টের ছবি দেখে বোঝা যায়, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রযোজিত ‘চাদর’ সিনেমায় নতুন একটি লুকে পর্দায় হাজির হচ্ছেন তিনি। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ৩৫ বছর পর চলচ্চিত্র নির্মাণ করছে বিএফডিসি। এতে বুবলীর সঙ্গে পর্দায় কেমিস্ট্রি জমাবেন চিত্রনায়ক সাইমন সাদিক। সিনেমাটি পরিচালনা করছেন খ্যাতনামা নির্মাতা জাকির হোসেন রাজু।