নরসিংদীর ৩ পৌরসভায় ভোটগ্রহণ শেষ

SHARE

1282নরসিংদীতে কেন্দ্র দখল, সাময়িকভাবে কেন্দ্র স্থগিত, জাল ভোট প্রদান, গুলি ও ককটেল বিস্ফোরণ, মারামারি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে শেষ হয়েছে জেলার তিনটি পৌরসভার নির্বাচন। সকাল ৮টা থেকে ১০টা পযর্ন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হলেও বেলা ১০টার পর থেকে পাল্টে যায় ভোটের চিত্র। ৪টা পর্যন্ত ভোট চলে ভোটগ্রহণ।

বিএনপি ও আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থীর অভিযোগ- বেলা ১০টা থেকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী কামরুজ্জামান কামুলের সমর্থরা পুলিশের উপস্থিতিতে কেন্দ্র দখল করে জাল ভোট প্রদান করেন। খবর পেয়ে গণমাধ্যম  শহরের বীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ব্রাক্ষন্দ্রী সরকারি কে কে এম উচ্চ বালক বিদ্যালয়ে এর প্রমাণ পাওয়া যায়। নৌকা প্রতীকে সিলযুক্ত একাধিক ব্যালট পেপারের বই পাওয়া যায়।

এছাড়া মাধবদীতে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। দুই পক্ষের সমর্থকদের মধ্যে মারামারি হয়েছে। এসময় ককটেল বিস্ফোরণ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

আওয়ামী লীগের প্রার্থী ও সমর্থকরা কেন্দ্র দখল করে জাল ভোট দেয়ার অভিযোগ এনে নির্বাচন বয়কট করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস এম কাইয়ুম। একইসঙ্গে পুনঃনির্বাচনের দাবিও জানানো হয় তার পক্ষ থেকে।