ছাত্রলীগ নেতার বুকে শটগান: পরিচয় মিলেছে সেই ব্যক্তির (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),পিরোজপুর সদর প্রতিনিধি,২৩ জুলাই, ২০২২ : পিরোজপুরে ফিল্মি স্টাইলে ছাত্রলীগ নেতার বুকে শটগান ঠেকিয়ে হত্যার হুমকি দেয়া সেই ব্যক্তির পরিচয় মিলেছে। তার নাম আজগর বিশ্বাস ওরফে তারা বিশ্বাস। তিনি খুলনায় জমি বেচাকেনা একটি মিডিয়ার সঙ্গে জড়িত। তিনি জেলার হরিণটানা থানার রায়ের মহল রোডের মো. হারেজ বিশ্বাসের ছেলে। আজগর বিশ্বাস জমি বেচাকেনা একটি প্রতিষ্ঠান বিশ্বাস গ্রুপের সিইও হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য বলে জানা গেছে।

শনিবার (২৩ জুলাই) ওই ব্যক্তির পরিচয়ের বিষয়টি পুলিশকে জানান পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবাল।


জানা গেছে, গত ১১ জুলাই বিকালে পিরোজপুর শহর থেকে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ওই আজগর বিশ্বাস। এ সময় শহরের পিটিআই মোড়ে গাড়িটি ধাক্কা দেয় পৌর ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবালকে। এতে তিনি ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেল চালিয়ে কিছুদূর গিয়ে গাড়িটির গতিরোধ করেন এবং চালককে বেপরোয়া গতিতে গাড়ি চালাতে নিষেধ করেন। পুরো ঘটনার ভিডিওটি পাশের একটি দোকানের সিসি ক্যামেরার রেকর্ড হয়। এ ঘটনার সিসি ক্যামেরার ফুটেজসহ ছাত্রলীগ নেতা আসিফ ইকবাল পিরোজপুর সদর থানায় একটি  লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে বিষয়টি নিয়ে মিডিয়াসহ প্রশাসনিক মহলে তোলপাড় সৃষ্টি হয়।
ছাত্রলীগ নেতা আসিফ ইকবাল জানান, গত ১১ জুলাই বিকেলে পিরোজপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় বসে ওই গাড়িটির কাছে গিয়ে চালককে ধীরগতিতে চালাতে বললে ক্ষিপ্ত হয়ে গাড়িচালক আজগর বিশ্বাস গাড়ি থেকে বের হন। এ সময় গাড়ির পেছন থেকে একটি শটগান বের করে ফিল্মি স্টাইলে শটগানটি লোড করে  আমার বুকে ঠেকিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেন।


এ বিষয়ে অভিযুক্ত আজগর বিশ্বাস বলেন, পিরোজপুর থেকে ফেরার পথে কয়েকজন যুবক তার গাড়ির গতিরোধ করায় আত্মরক্ষার্থে তিনি লাইসেন্স করা অস্ত্রটি প্রদর্শন করেন। তবে কাউকে ওই অস্ত্র ঠেকিয়ে ধরা কিংবা হত্যার হুমকির বিষয়টি অস্বীকার করেন আজগর বিশ্বাস।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান জানান, আসিফ ইকবাল থানায় একটি অভিযোগ দিয়েছে। বিষয়টি আমরা বিভিন্ন প্রশাসনিক দলকে অবহিত করেছি।