নিষিদ্ধ ছবি করবেন মিস ইউনিভার্স রানার আপ

SHARE

1260নিজেকে আলোচনায় রাখতে বোধহয় তিনি ভালোবাসেন। তাই যেখানেই যান সেখানেই ঘটনার জন্ম দেন। সদ্য শেষ হওয়া মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার মুকুট না পরেও প্রচারে সেরা তিনিই হয়েছেন। উপস্থাপকের ভুলে কিছুক্ষণের জন্য মিস ইউনিভার্স হিসেবে ঘোষিত হয়েছিলো তারই নাম। পরে জানা যায় তিনি আসলে রানার আপ ছিলেন। প্রথম হয়েছেন ফিলিপাইনের সুন্দরী পিয়া অ্যালোনজো উর্টজব্যাক। বলছি মিস কলম্বিয়া আরিয়াদনা গুতিরেজের কথা।

তার খ্যাতির কাছে ম্লান হয়ে গিয়েছেন সেই মঞ্চে সেরা সুন্দরী মিস উইনি‍ভার্সের খেতাব পাওয়া মিস ইউনিভার্সের চ্যাম্পিয়ন। বিশ্বের সবকটি গণমাধ্যমে ছাপা হয়েছে ভুল করে আরিয়াদনার রানী হবার খবর।

এবারে এই সুন্দরী আলোচনায় এলেন প্রায় ৮ কোটি টাকার বিনিময়ে পর্ন ছবিতে অভিনয় করতে রাজি হয়ে। জানা গেছে, অ্যামেরিকান কোম্পানি ভিভিড এন্টারটেইনমেন্ট আরিয়াদনাকে পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছে। বিশ্বের জনপ্রিয় এই পর্ন সিনেমা প্রস্তুতকারী সংস্থার প্রধান স্টিভেন হার্শ বলেছেন, পর্ন ছবিতে অভিনয়ের জন্য আরিয়াদনা গুতিরেজকে ১০ লাখ মার্কিন ডলারের প্রস্তাব দেওয়া হয়েছে। প্রস্তাব অনুযায়ী, গুতিরেজ এই পর্ন মুভিতে নিজেই নিজের পার্টনার বেছে নিতে পারবেন। নিজেই ঠিক করতে পারবেন কয়টি ছবিতে তিনি কাজ করবেন।

সংস্থার কর্মকর্তা জানিয়েছেন, সেই লোভনীয় প্রস্তাবে সাড়া দিয়েছেন মিস কলম্বিয়া।

প্রসঙ্গত, এই পর্ন সিনেমা প্রস্তুতকারী সংস্থার মাধ্যমেই হলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটি সেক্স টেপের মাধ্যমে অনেক খ্যাতির শীর্ষে ওঠে। তাদের মধ্যে আছেন কিম কার্দাশিয়ান, কেন্দ্রা উইলকিনসন, পামেলা অ্যান্ডারসন। এখন দেখার পালা ভুল থেকে খ্যাতির শীর্ষে ওঠে আসা আরিয়াদনা নিজেকে কতদূর নিয়ে যেতে পারেন।