নির্ধারিত সময়েই স্টেশন ছাড়ছে ট্রেন

SHARE
নির্ধারিত সময়েই স্টেশন ছাড়ছে ট্রেন

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,শুক্রবার, ২৯ এপ্রিল ২০২২ : রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে নির্ধারিত সময়েই অধিকাংশ ট্রেন ছেড়ে গেছে। শুক্রবার (২৯ এপ্রিল) ঈদযাত্রার তৃতীয় দিনে সকাল থেকে ৪০টি ট্রেন কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে গেছে।

এদিন সরেজমিনে দেখা যায়, রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া প্রতিটি ট্রেনের বগিতে যাত্রীদের বেশ চাপ রয়েছে। এ সময় টিকিট ছাড়াও অনেক যাত্রীদের চোখে পড়ে।

এদিন সকালের দিকে নীলসাগর এক্সপ্রেস, সুন্দরবন এক্সপ্রেস ও রংপুর এক্সপ্রেস কিছুক্ষণ দেরিতে কমলাপুর রেলস্টশন ছাড়লেও অন্যসব ট্রেন শিডিউল অনুযায়ী স্টেশন ছেড়েছে।

এবারের ঈদে অন্যান্য বছরের মতো যাত্রীদের চাপ দেখা যায়নি। যদিও সকালের দিকে যাত্রীদের কিছুটা চাপ ছিল। এছাড়া সন্ধ্যার পর পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চলের কিছু ট্রেন ছাড়বে। সেই সময় যাত্রীদের কিছুটা চাপ পড়ার সম্ভাবনা রয়েছে বলে জানা যায়।

এদিকে কমলাপুর রেলস্টেশনের ভারপ্রাপ্ত ম্যানেজার আমিনুল ইসলাম জানিয়েছেন, ঈদ উপলক্ষে ৬ জোড়া বিশেষ ট্রেন চলছে। আজ সারাদিন ঢাকা স্টেশন থেকে ১২২টি ট্রেন আসবে এবং যাবে।

এছাড়া নির্ধারিত সময়ে ট্রেন ছাড়ার বিষয়ে বলেন, যাত্রী উঠানামা ও বিরতিতে অতিরিক্ত সময় ব্যয় হওয়ার জন্য ট্রেন স্টেশনে পৌঁছাতে কিছুটা দেরি হয়। তবে শিডিউল ঠিক রাখার জন্য আমরা কাজ করছি।