রাজধানীতে ঢাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,বুধবার, ১৫ ডিসেম্বর ২০২১ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্রী মেঘলা চৌধুরী ইলমার রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্ত্রী হত্যার দায়ে ইলমার স্বামী ইফতেখারকে আটক করা হয়েছে। মেঘলার পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে তাকে গুলশানের নিজ বাসা থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। ওই ছাত্রীর হাত, মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ধারণা করা হচ্ছে, স্বামীর অত্যাচারে তিনি মারা গেছেন। নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য নেয়া হয়েছে।

মেঘলার স্বামী ও শ্বশুরবাড়ির মানুষ এটাকে আত্মহত্যা বললেও মেঘলার পরিবার এটি হত্যা বলছেন। মেঘলার মা সিমথি চৌধুরী বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করা হয়েছে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া জানান, বিকেলে খবর পেয়ে ইউনাইটেড হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের গলায় দাগসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

তিনি আরও জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।