খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

SHARE

1125খাগড়াছড়ির গুইমারাতে থ্রি-হুইলার (মাহেন্দ্র) উল্টে চালকসহ দুইজন নিহত ও অপর দুই নারী যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক সড়কের জালিয়াপাড়া মিশন হাসপাতাল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ছোটপিলাক এলাকার লাল মিয়ার ছেলে মাহেন্দ্রর চালক মো. নাছির উদ্দিন (৩৫) ও গচ্ছাবিল এলাকার ইসতিয়াক হোসেনের ছেলে মো. ছগির আহাম্মদ (৩৪)। এ সময় মাহেন্দ্রর চালক মো. নাছির উদ্দিনের স্ত্রী ও মা আহত হয়। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্র ও গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, সকালের দিকে নিজের মাহেন্দ্র নিয়ে মো. নাছির উদ্দিন তার স্ত্রী, মা ও ছগির আহাম্মদকে নিয়ে চট্টগ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক সড়কের জালিয়াপাড়া মিশন হাসপাতাল সংলগ্ন টার্নিংয়ে গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে পাশের খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলে নাছির উদ্দিন ও ছগির আহাম্মদ নিহত হয়।

স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে জালিয়াপাড়া মিশন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।