আন্দোলনে ব্যর্থ হয়ে খালেদার মাথা নষ্ট হয়েছে

SHARE

1088আন্দোলনে ব্যর্থ হয়ে ক্লান্ত খালেদার মাথা নষ্ট হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটি আয়োজিত সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাকের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হাসান বলেন, `খালেদা জিয়া বিজয় দিবসের আলোচনা সভায় যেভাবে বক্তব্য রেখেছেন তাকে দেখে অত্যন্ত ক্লান্ত ও অসহায় মনে হয়েছে।

আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের দল নয় খালেদা জিয়ার এমন বক্তব্যের প্রতিক্রিয়া  হাছান মাহমুদ বলেন, `রাজাকারদের পুনর্বাসন করাইতো তার (খালেদার) কাজ। তার (খালেদার) কাছে আওয়ামী লীগ নয় বরং জামায়াত মুক্তিযুদ্ধের দল। `

একই আলোচনায় সভায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, সাম্প্রদায়িক অপ শক্তি আবার মাথাচাড়া দিয়ে উঠেছে, শেখ হাসিনাকে ক্ষমতা থেকে বিচ্যুত করার জন্য জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র অব্যাহত রয়েছে ।

তিনি বলেন, `পাকিস্তান যদি অব্যাহত ভাবে তাদের অপকর্মের কথা অস্বীকার করতে থাকে তাহলে বাংলাদেশের সকল মানুষের দাবি অনুযায়ী তাদের সাথে কুটনৈতিক সম্পর্ক সামনের সংসদ অধিবেশনে পুর্নবিবেচনা করা হবে।`

আয়োজক সংগঠনের সভাপতি ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ,  আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার, এম এ করিম প্রমুখ।