আ.লীগের ৫ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সুপারিশ

SHARE

949দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করার জন্য পুঠিয়ায় পাঁচ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার সুপারিশ করেছে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। দলের বিদ্রোহী প্রার্থী সাময়িক বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা জিএম হিরা বাচ্চুর পক্ষে নির্বাচনী প্রচারণা চালানোর জন্য তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলা হয়েছে।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতারা হলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোস্তম আলী, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মালেক, পুঠিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার সিদ্দিক, সাধারণ সম্পাদক খম শাহরিয়ার রহিম কনক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার হিরক।

শনিবার পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারার সভাপতিত্বে এক জরুরি সভায় এ সুপারিশ করা হয়।

এদিকে, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রবিউল ইসলাম রবিকে আগামী ৩০ ডিসেম্বরের পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষে সভা থেকে ৪১ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ আ হ ম মনিরুল ইসলাম তাজুলকে আহ্বায়ক করে এ কমিটি করা হয়েছে।

কমিটির যুগ্ম-আহ্বায়ক হলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. আতাউর রহমান লালা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ এসএম একরামুল হক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক।

জরুরি সভায় বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ আ ন ম মনিরুল ইসলাম তাজুল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ এসএম একরামুল হক, সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. আতাউর রহমান লালা, অধ্যাপক নজরুল ইসলাম প্রমুখ।