বিজয়নগরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

SHARE

867তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ২ পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের সিঙ্গারবিল রেলস্টেশন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের অন্তত ১০টি ঘরবাড়িতে ভাঙচুর চালানো হয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার রাতে বিজয়নগর উপজেলার সিঙ্গারিবল ইউনিয়নের সিঙ্গারবিল গ্রামের বাসিন্দা ইব্রাহিম মিয়ার বাড়িতে সুন্নতে খৎনার একটি অনুষ্ঠান চলছিল। ওই অনুষ্ঠানে গান বাজানোকে কেন্দ্র করে ইব্রাহিম মিয়ার সমর্থকদের সঙ্গে একই গ্রামের কবির মিয়ার সমর্থকদের তর্ক-বিতর্ক হয়। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে উভয় পক্ষের সমর্থকরা রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের অন্তত ১০টি ঘরবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তফা কামলা পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষ থামাতে পুলিশ আট রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।