রেহামের দাবি সম্পূর্ণ মিথ্যা : ইমরান খান

SHARE
787স্ত্রী রেহামের সঙ্গে বিয়ে-বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ইমরান খান। ইমরান খানের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি ও তার পরিবার রেহামকে রান্না করতে বাধ্য করতেন। এমনকি তারা চাইতেন রেহাম সারাক্ষণ ঘর সংসার ও বাড়িতে থাকুক।

বিয়ে-বিচ্ছেদের পর এ বিস্ফোরক মন্তব্য করেছিলেন রেহাম। টেলিভিশনের এক অনুষ্ঠানে এ প্রসঙ্গ ওঠায় ইমরান দাবি করেন, তার বিরুদ্ধে যে সব রটেছে তা সম্পূর্ণ মিথ্যা। এর কোনো ভিত্তি নেই। তাকে কালিমালিপ্ত করার জন্যই এ কাজ করা হয়েছে। তিনি কখনোই এ ধরনের কথা বলতে পারেন না।

ক্রিকেট থেকে রাজনীতিতে আসা ৬২ বছর বয়সী ইমরান খান চলতি বছরের জানুয়ারিতে বিয়ে করেন। কনে তিন সন্তানের মা রেহাম ছিলেন ডিভোর্সি। তালাকের পর তিনি ব্রিটেনেই সন্তানদের নিয়ে বসবাস করছিলেন। তখন তিনি বিবিসির আঞ্চলিক খবর নিয়ে ‘সাউথ টুডে’ নামক একটি অনুষ্ঠান ও আবহাওয়া সংবাদ পরিবেশন করতেন।

এদিকে ইমরানের প্রথম স্ত্রী জেমিমা গোল্ডস্মিথ জানান, তিনি তার নামের শেষে ‘খান’ বাদ দিয়ে দিবেন। কারণ তার স্বামী আবার বিয়ে করতে যাচ্ছেন। দশ মাস কাটতে না কাটতেই গত ৩০ অক্টোবর রেহামের সঙ্গে ছাড়াছাড়ির কথা ঘোষণা করেন ইমরান।

এমনকি রেহামের বিরুদ্ধে অভিযোগ ওঠে, ইমরানের রাজনৈতিক ব্যাপারে তিনি নাকি নাক গলাতে শুরু করেছেন। এর পরই এক সাক্ষাত্কারে বিবাহ-বিচ্ছেদের প্রসঙ্গ উঠলে রেহাম তার স্বামী ও পরিবারের বিরুদ্ধে অভিযোগ আনেন।