অর্থমন্ত্রীর পিএস ফরিদ আজিজের বিরুদ্ধে জিডি

SHARE

মোঃ আঃ মালেক আখন্দের বিরুদ্ধে ষড়যন্ত্র

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),মেঘনা প্রতিনিধি,২১ জুলাই : কুমিল্লার মেঘনা উপজেলার চন্দনপুর এম এ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ মালেক আখন্দ নিজের এবং পরিবার সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব এবং অর্থমন্ত্রীর সাবেক পিএস ফরিদ আজিজের বিরুদ্ধে মেঘনা থানায় সাধারণ ডায়েরী করেছেন।

মোঃ আঃ মালেক আখন্দ জিডিতে উল্লেখ করেন যে- ফরিদ আজিজ চন্দনপুর এম এ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হওয়ার পর থেকে প্রধান শিক্ষকের পদ হতে স্বেচ্ছায় পদত্যাগ করার জন্য বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আসছেন। কিন্তু আমি পদত্যাগ না করায় করোনা মহামারীর মধ্যে স্কুল বন্ধ থাকাকালীন সময়ে জনাব ফরিদ আজিজ আমাকে সম্পূর্ণ বেআইনিভাবে সাময়িক বরখাস্ত করেন। এই বেআইনী সাময়িক বরখাস্তের বিরুদ্ধে ০৯/০৭/২০২০ খ্রীঃ নিম্ন আদালতে মামলা দায়ের করি। মামলা করার ফলে ক্ষুব্ধ হয়ে জনাব ফরিদ আজিজের নির্দেশে তার লোকজন আমার ও আমার পরিবার সদস্যদের উপর হামলা-মামলা করার হুমকি-ধমকি দিয়ে যাচ্ছেন। গত ১১/০৭/২০২০ খ্রীঃ ফরিদ আজিজের ক্যাডার মোঃ তপনের নেতৃত্বে মাগরিবের সময় চন্দনপুর বাজারের শাহীনের চায়ের দোকানের সামনে আমাকে মারধর করতে এসে
না পেয়ে আমার সাথে চলাফেরা করার কারণে মোঃ রমযানের উপর হামলা করে মারধর করে। ফরিদ আজিজের লোকজন বাজারের মধ্যে প্রকাশ্যে আমার ও আমার পরিবারের সদস্যদের উপর হামলা করার হুমকি দেয়। এমতাবস্থায় আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি। ফরিদ আজিজ বর্তমানে অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের প্রধান হিসাবে দায়িত্ব পালন করায় এবং অর্থমন্ত্রীর খুব কাছের লোক হওয়ায় প্রশাসনের নিকট হতেও ন্যায্য সহযোগিতা পাচ্ছি না। এই বিষয়ে জানতে চাইলে ফরিদ আজিজ বলেন-জিডির বিষয়ে আমি কিছু জানি না। আমাকে এলাকার নোংরা রাজনীতির সাথে জড়ানো হচ্ছে।