জঙ্গি তৎপরতা গ্লোবাল থ্রেট : স্বরাষ্ট্রমন্ত্রী

SHARE

631স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গি তৎপরতা শুধু দেশে নয় ফ্রান্স, আমেরিকা, ইংল্যান্ডসহ বিশ্বের বিভিন্ন দেশে চলছে। এটা গ্লোবাল থ্রেট। সে তুলনায় আমরা অনেক ভালো আছি। নিরাপত্তা বাহিনী ভালো কাজ করছে। এটা নিয়ে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। মাঝে মাঝে ২/১টা বিছিন্ন ঘটনা ঘটছে। নিরাপত্তা বাহিনীর সদস্যরা তা সনাক্ত করে অপরাধীদের গ্রেফতার করছে।

মঙ্গলবার দুপুরে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন স্বাধীন ও নিরপেক্ষ ভূমিকা পালন করছে। বিএনপি গত সিটি কর্পোরেশন নির্বাচনে কারচুপির কথা বলে ছিলো। কিন্তু তারা জয়লাভ করার পর বোল পাল্টে ফেলেছে। বর্তমানে পৌরসভা নির্বাচনে কারচুপির কোনো সুযোগ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ, দূরদর্শী এবং দেশ প্রেমিক। তিনি কারো রক্তচক্ষুকে ভয় করেন না। এছাড়া বিদেশিদের চাপের কাছে তিনি মাথা নত করেন না। দৃঢতার সঙ্গে দেশ পরিচালনা করছেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, নিরাপত্তার কারণে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম সাময়িক বন্ধ করে দেয়া হয়েছে। ইতিমধ্যে ফেসবুক কতৃপক্ষের সঙ্গে আলাপ হয়েছে। আমাদের প্রয়োজন যখন শেষ হবে, তখন পর্যালোচনা করে খুলে দেয়া হবে।