জনগণের অনুকম্পা পেতেই বিএনপির মিথ্যাচার

SHARE

489আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, জনগণের বিশেষ অনুকম্পা পেতেই স্থানীয় নির্বাচন নিয়ে বিএনপি একের পর এক মিথ্যাচার করছে। শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি এখন মিথ্যাচারের মধ্যেই আছে। এইটা নিয়ে জনগণ মাথা ঘামাচ্ছে না। বিএনপি যেমন নির্বাচন নিয়ে মাথা ঘামাচ্ছে না বলে দাবি করছে, জনগণও বিএনপিকে নিয়ে মাথা ঘামাচ্ছে না।

তিনি বলেন, যারা গণতন্ত্রের বিশ্বাসী, তারা নির্বাচন করবে। আমি আশা করি বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে। জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছিলো। রাজনীতি থেকে অনেকটাই ছিটকে পড়েছিলো। স্থানীয় পর্যায়ের নির্বাচনে বিএনপি অংশ না নিলে, তাহলে তারা আরও ক্ষতিগ্রস্ত হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে আওয়ামী লীগের এই নেতা বলেন, তৃণমূল পর্যায় থেকে যে গাইডলাইন দিয়েছিলাম। তাদের (তৃর্ণমূল) সুপারিশ এবং আমাদের মাঠ জরিপের তথ্য নিয়ে প্রার্থিতা দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, মেজবাহ উদ্দিন সিরাজ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ।