বগুড়ায় ট্রাকের ধাক্কায় নিহত ২

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,বগুড়া প্রতিনিধি,২৮ জুন : বগুড়ায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাককে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দিয়েছে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। নিহত দু’জন হলেন- বগুড়া সদর উপজেলার দিঘলকান্দি গ্রামের আল আমিন (৩০) ও একইগ্রামের বিপ্লব হোসেন (৩২)।আজ শুক্রবার সকাল ৮টার দিকে বগুড়া বনানী-মাটিডালী দ্বিতীয় বাইপাস মহাসড়কের বুজরুক বাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মণ্ডল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মহাসড়কের পাশে বুজরুক বাড়িয়া এলাকায় দাঁড়িয়ে একটি বিকল ট্রাকের মেরামতের কাজ করা হচ্ছিল। আর ট্রাকটির সামনে দাঁড়িয়ে দুজন কাজ দেখছিল।  ঠিক সেই মুহূর্তে পাথর বোঝাই একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দাঁড়িয়ে থাকা ওই দুজন নিহত হয়। দুর্ঘটনায় পাথর বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে চালক ও হেলপার কেবিনের ভেতর আটকা পড়েন। এ সময় রাস্তায় দাঁড়িয়ে থাকা দুজন নিহত হন। বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করেন।দুর্ঘটনাকবলিত ট্রাক পুলিশ আটক করেছে।