রংপুরের সংগ্রহ ১০৪

SHARE

476বরিশাল বুলসের বোলারদের আঁটসাঁট বোলিংয়ে বড় সংগ্রহ গড়তে পারেনি রংপুর রাইডার্স। আল আমিন-সামির বোলিং তোপে মাত্র ১০৪ রানে থেমে যায় সাকিব-সৌম্যদের  ইনিংস।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ১৯তম ম্যাচে বরিশাল বুলসের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নামলে শুরুতেই রংপুর শিবিরে আঘাত হানেন বরিশাল বুলসের আল-আমিন হোসেন। তার করা ওভারের প্রথম বলেই রায়াদ এমরিতের হাতে ক্যাচ দিয়ে আউট হন সৌম্য সরকার (০)। এরপর দ্রুত সাকিব (১) আর মোহাম্মদ মিঠুন (২) ফিরে গেলে চাপে পড়ে রংপুর।

দলীয় ৩৬ রানে রায়াদ এমরিতের বলে মাহমুদউল্লাহর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন জহুরুল ইসলাম অমি (২৪)। মিসবাহর সঙ্গে দলকে টেনে নিচ্ছিলেন থিসারা পারেরা। কিন্তু দলীয় ৫৪ রানে সেকুজি প্রসন্নের বলে মেহেদী মারুফের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পারেরা (৯)।

দলীয় ৬৪ রানে মোহাম্মদ সামির বলে রনি তালুকদারের হাতে ক্যাচ দিয়ে আউট হন মিসবাহ-উল-হক (২২)। ৬৫ রানের মাথায় সামির ওভারের মেহেদী মারুফের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন মোহাম্মদ নবী (৫)। শেষ দিকে আল আমিন কিছুটা চেষ্টা করলেও বড় সংগ্রহ গড়তে ব্যর্থ হয় রংপুর। বরিশালের পক্ষে আল আমিন ৩ টি আর সামি ও এমরিত নেন দুটি করে উইকেট।