কালীগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত

SHARE

472গাজীপুরের কালীগঞ্জে ট্রাকচাপায় দুলাল মিস্ত্রী (৪৫) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় চালকসহ আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মুনশুরপুর (টেকপাড়া) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুলাল মিস্ত্রী টঙ্গীর আমতলী এলাকার দিনেশ মিস্ত্রীর ছেলে। পিরোজপুরের পরতাশি এলাকার কৃষ্ণ নিশির ছেলে জয়ন্ত কুমার (২৪), নরসিংদী সদর এলাকার গোলাপ মিয়ার ছেলে অটোরিকশা চালক মিজান মিয়া (৩৫), বরগুনা পাথরঘাটা এলাকার নিখিশ গোমস্তার ছেলে অনুপম গোমস্তা (৩২), বরিশালের আগৈলঝাড়ার জগদীস চন্দ্র বারৈর ছেলে যতীন বারৈ (৪১)। এদের মধ্যে অনুপমের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত যতীন বারৈ জানান, বৃহস্পতিবার সকালে সিএনজিচালিত অটোরিকশাযোগে নরসিংদী থেকে কীর্তন শেষ করে আরেকটি কীর্তনে যোগ দেয়ার জন্য দলবলে টাঙ্গাইলের করটিয়া যাচ্ছিলাম। পথিমধ্যে উপজেলার কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মুনশুরপুর (টেকপাড়া) এলাকায় আমাদের অটোরিকশাকে (নরসিংদী থ-১১-০৫৬৭) ঘোড়াশালগামী বালুবাহী দ্রুত গতির একটি ট্রাক চাপা দেয়। এতে অটোরিকশার সামনের অংশ থেতলে যায় এবং চালকসহ ৫ জন আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় সবাইকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তবক্যরত চিকিৎসক আশীষ কুমার বণিক দুলাল মিস্ত্রীকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আশঙ্কাজনক আহত অনুপম গোমস্তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর নির্দেশ দেন।

কালীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফরিদ উদ্দিন পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনা কবলিত সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আর নিহত দুলাল মিস্ত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।