আগামী ৩১ মার্চ মেঘনা উপজেলা নির্বাচনে সঠিক ব্যক্তিকেই নির্বাচিত করি

SHARE

প্রিয় মেঘনাবাসী

প্রিয় আওয়ামী আদর্শের কান্ডারীগন,

আগামী ৩১ মার্চ মেঘনা উপজেলা নির্বাচনে
প্রিয় মেঘনাকে কোনো ভূমিদস্যু, বালুখেকো, দুর্নীতিবাজ,ঘুষখোরের হাতে প্রিয় মেঘনাকে তুলে দিবেন না। যিনি মেঘনার জন্যে নিবেদিত হয়ে কাজ করবেন তাকেই ভোট দিন।কেউ অন্যায়,অনিয়ম করলে প্রয়োজনে আপনাদের যা কিছু আছে,তাই দিয়ে ভূমিদস্যু, বালুখেকো, ঘুষখোরদের প্রতিহত করুন।

প্রিয় মেঘনাবাসী-
বিগত দুর্দিনে কিংবা বর্তমানে আওয়ামীলীগের
নির্যাতিত নেতা-কর্মীদের পাশে থেকেছেন বা দুর্দিনে ছিলেন। যিনি জনগনের জন্যে রাজপথে ছিলেন।
রাস্তা মেরামত করতে গিয়ে থেকে জেলে গিয়েছিলেন।

বিবেক দিয়ে প্রশ্ন করুন ??
তিনি কে ???
তাহলে সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

প্রিয় মেঘনাবাসী-
ভাটের চর থেকে মেঘনা থানায় যাওয়ার পথে রাস্তার দুইপাশে মানুষের জমির ন্যায্য মূল্য না দিয়ে বালু সন্ত্রাসীরা, বালুখেকোরা বহু মানুষের জমি দখল করে বালু ভরাট করে ফেলছে শত শত বিঘা জমি।
তাদের পৃষ্ঠপোষক কারা আপনারা খুব ভালো করেই জানেন ??????
আগামীদিনে সেই পৃষ্ঠপোষক কর্তারা যদি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোন। তাইলে মেঘনাকেই গলধঃকরণ বা গিলে খাওয়ার চেষ্টা করবে।

রাজনৈতিক সিনিয়রদের মুখে একটি বাণী খুব শুনে এসেছি -‘ব‍্যক্তির চেয়ে দল বড়, দলের থেকে দেশ বড়’ কথাটা কি আসলেই আমরা মেনে চলি, নাকি এটা মুখস্ত বিদ‍্যা, রাজনীতিবিদ হিসেবে আপনারা নাকি ফাঁকা বুলি আওড়ানই। প্রমাণ করেন সবার সামনে আপনি অনেক বড় ও উদারমনা রাজনীতিবিদ। বর্তমানে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে অনেক বড় বড় রাজনৈতিক ব‍্যক্তিত্ব তাদের ক্ষুরধার লেখনী ফেসবুকে পোস্ট করছেন। তারা এটাও প্রমাণ করতে চাইছেন, আওয়ামী রাজনীতিতে তাদের অনেক অবদান রয়েছে। স্বীকার করি, আর এজন্যই আপনার পূর্ববর্তী প্রজন্ম আপনাকে সন্মান করে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক পদে অধিষ্ঠিত করেছিলেন মেঘনা থানাতে । কিন্তু দয়াকরে বলবেন কি -আপনি আপনারা পরবর্তী প্রজন্মের জন্য কি করেছেন? ক’জন নেতা তৈরী করেছেন মেঘনা থানাতে ? জানি উত্তর দিতে পারবেন না। অথচ যে ব‍্যক্তি নিঃস্বার্থভাবে বাংলাদেশ
আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনকে সংগঠিত করার চেষ্টা করবেন । যারা বিভিন্ন পদে অধিষ্ঠিত থেকে যদি কারো কোনো উপকার বিনিয়য়ের মাধ্যমে করেন তাদেরকে বয়কট করুন। যারা মেঘনার অবকাঠামো পরিবর্তন করার জন্যে নিঃস্বার্থ মানুষের সেবা করে তাকেই ভোট দিন।

প্রিয় মেঘনাবাসী-

যিনি টিআর-কাবিখা কিংবা ইয়াবা, মদের আসর,জুয়ার আসর বসাবেন পয়সার জন্য তাকেই নির্বাচিত করবেন না। যিনি আদর্শকে ভালোবেসে, মানসিক উদারতা থেকে, মহৎ মনের উদারতা থেকে মেঘনার ভালো চান, তাকেই নির্বাচনে নির্বাচিত করুন।

প্রিয় মেঘনাবাসী-
১৯৯০ সাল থেকে ২০১৮ সালে নিপীড়িত আওয়ামী কর্মীদের দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন, বিগত জেলা পরিষদ নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন, বাংলাদেশ ছাত্রলীগ, যুবলীগ, সদ‍্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচন -প্রতিটি ক্ষেত্রে মেঘনার অবকাঠামোর অসামান্য অবদান রয়েছে। যিনি সত্যিই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক , আওয়ামীলীগকে মনেপ্রাণে সমর্থন করেন, ভালোবাসেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে মেনে চলে। মেঘনা নদীর শাখা-প্রশাখা, উপনদী থেকে
দিনে-দুপুরে ডাকাতি, চাঁদাবাজি, অবৈধ বালু উত্তোলন বন্ধ করতে দৃঢ় প্রতিজ্ঞ তাকেই ভোট দিন। “একাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেক বার” এই শ্লোগান অন্তরে ধারন করে সঠিক ব্যক্তিকে নির্বাচিত করুন। মনে রাখবেন -বাংলাদেশ আওয়ামী লীগ বেঁচে আছে শুধুমাত্র তৃণমূল কর্মীবাহিনীর জন্য, কোনো নেতাদের জন্য নয়। জননেত্রী শেখ হাসিনা ৪র্থ বারের জন্য প্রধান মন্ত্রী হয়েছেন তৃণমূল পর্যায়ের আপনাদের মতো নিবেদিত কর্মীদের জন্যই।

আসুন,
পরিবর্তনে বিশ্বাস করি।
সঠিক ব্যক্তিকেই নির্বাচিত করি।

লেখক

মোহাম্মদ জাহাঙ্গীর আলম সরকার
সহকারী সম্পাদক,ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম