জয়ের আশা নিয়ে সোমবার মাঠে নামছেন রুবেল

SHARE

329টানা চার ম্যাচ হেরে রীতিমত কোণঠাসা সিলেট সুপারস্টার্স। এর মধ্যে দুটিতে হেরেছে ন্যূনতম ব্যবধানে। স্বাভাবিকভাবেই মানসিকভাবে বিধ্বস্ত দলটি। ওই ম্যাচগুলোতে ইনজুরির জন্য খেলতে পারেননি দলের অন্যতম সেরা তারকা রুবেল হোসেন। আগামী ম্যাচে ফিরছেন বলে জানালেন এই গতি তারকা। আর জয় দিয়েই ফিরবেন বলে বিশ্বাস এই পেসারের।

রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দলের অনুশীলন শেষে রুবেল বলেন, ‘খেলায় হারজিত থাকেই। আমরা চার ম্যাচ ইতোমধ্যে হেরে গেছি। আরো ছয়টা ম্যাচ আছে। ভালো ক্রিকেট খেললে অবশ্যই অনেক কিছু করা সম্ভব। ম্যাচ হারলে সবার মন স্বাভাবিকভাবে খারাপ থাকে। আর পরবর্তী ম্যাচ সোমবার। কালকের ম্যাচটা জেতা দরকার। এই ম্যাচে ইনশাল্লাহ ভালো কিছু হবে’।

নিজের ফিটনেস সম্পর্কে রুবেল বলেন, ‘কালকের (সোমবার) ম্যাচে ইনশাল্লাহ খেলব। বোলিং শুরু করে দিয়েছি। আমি আমার শতভাগ দিয়েই বোলিং করছি। আজ (রোববার) বোলিং করলাম। সোমবারও বোলিং করেছি। এখন অবস্থা বেশ ভালো’।

চট্টগ্রামের উইকেট ঢাকার মত হবে বলে মনে করেন রুবেল। এখানে ব্যাটসম্যানরা রান পাবেন এমনটা আশা করছেন তিনি। তাই এই ম্যাচটা তারা অন্যভাবে শুরু করতে চান বলে জানান এই পেসার। চারটি ম্যাচ হেরে গেছেন বলে নিজেদের সব সম্ভবনা শেষ হয়ে গেছে তা মানতে নারাজ রুবেল।

নিজেদের ভুল শুধরে ভালো খেলতে পারলে এখনও সুযোগ আছে জানিয়ে তিনি বলেন, ‘আমাদের দল কিন্তু বোলিংয়ে ভালোই করেছে। কিছু কিছু জায়গায় হয়তো আমরা ভুল করেছি। এখনো ছয়টা ম্যাচ আছে। হয়তো এখনো ফেরার সুযোগ আছে।’

সবগুলো ম্যাচে জিততেই হবে এমন কোনো বাড়তি চাপ নিচ্ছেন না রুবেলরা। ম্যাচ বাই ম্যাচ খেলে নিজেদের পরিকল্পনা ঠিক করে নিতে চায় দলটি। দলের আত্মবিশ্বাসের জন্য একটি জয় প্রয়োজন বলে জানান রুবেল।

সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মোকাবেলা করবে সিলেট সুপারস্টার্স।