কেরানীগঞ্জের ত্রাস আমির ‘বন্দুকযুদ্ধে’ নিহত

SHARE

fghklওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,কেরানীগঞ্জ প্রতিনিধি,০১ আগস্ট :  কেরানীগঞ্জের ত্রাস আমির কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত ব্যক্তি শিশু পরাগ অপহরণ মামলার প্রধান আসামি মোক্তার হোসেন ওরফে ল্যাংড়া আমির বলে জানা যায়।

গতকাল সোমবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকায় পুলিশের সঙ্গে কথিত এই বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুটি গুলি উদ্ধার করা হয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাঈদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বাগেরহাটে অভিযান চালিয়ে আমিরকে গ্রেপ্তার করে ঢাকায় আনা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রাতে তাকে নিয়ে দক্ষিণ কেরানীগঞ্জে অভিযানে যায় পুলিশ।

তিনি আরও বলেন, ওই সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থলে আমিরকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে নেওয়া হলে কর্বত্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমিরকে কেরানীগঞ্জের ত্রাস হিসেবে অভিহিত করে আসছিল পুলিশ ও স্থানীয় লোকজন। কেরানীগঞ্জের কয়েকজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ইতিমধ্যে আমিরের হাতে গুলিবিদ্ধ হন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা-পুলিশ জানিয়েছে, ঘটনার বিষয়ে সাংবাদিকদের বিস্তারিত তথ্য জানাতে আজ বেলা ১১টায় ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ব্রিফিং হতে পারে।