মেয়ে জাহ্নবীকে বলিউডে আসতে দিতে নারাজ শ্রীদেবী

SHARE

janviওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,২১ জুন : মুক্তির অপেক্ষায় বলিউডের অন্যতম সফল অভিনেত্রী শ্রীদেবীর তিনশোতম ছবি “মম”। তেলুগু, তামিল, কন্নড়, মালায়লাম, হিন্দি এই পাঁচটি ভাষায় মোট তিনশো ছবিতে অভিনয় করেছেন তিনি। ১৯৬৭ সাল থেকে ২০১৭ দীর্ঘ পাঁচ দশক ধরে দাপিয়ে বেরিয়েছেন বলিউড থেকে দক্ষিণী ছবিতে। তার রূপে মুগ্ধ আর অভিনয়ের জাদুতে মুগ্ধ সিনেমাপ্রেমীরা।

বলিউডে আপাতত নিজের দ্বিতীয় ইনিংস নিয়ে ব্যস্ত শ্রীদেবী। একদিকে যেমন ছবির কাজ রয়েছে অন্যদিকে স্বামী বনি কাপুর ও দুই কন্যাকে নিয়ে একাই সামলাচ্ছেন সংসার। যেকোনও অনুষ্ঠানেই দুই মেয়ে জাহ্নবী ও খুশিকে সঙ্গে নিয়ে যান তিনি। তবে তিনি চান না জাহ্নবী বা খুশি অভিনয়ের জগতে আসুক।

বেশ কয়েকদিন ধরেই বলিউডের ভেতরে কান পাতলেই শোনা যাচ্ছে, বলিউডে অভিষেক করতে চলেছেন শ্রীদেবীর কন্যা জাহ্নবী। কিন্তু কোন ছবিতে প্রথমবার দেখা যাবে তাকে তা নিয়ে প্রথম থেকেই অনেক জল্পনা।

কিছুদিন আগেই শোনা যাচ্ছিল করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার- ২’ ছবিতে টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে জাহ্নবীকে। এই প্রসঙ্গে শ্রীদেবীকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, তিনি কখনওই চান না তার মেয়ে এই ইন্ডাস্ট্রিতে কাজ করুক। তিনি মেয়েকে বিয়ে দিতে চান।

এই অভিনেত্রী আরও বলেন, এই ইন্ডাস্ট্রি তাকে সব দিয়েছে, সাফল্যের সব চাবিকাঠিই এখানে ছড়িয়ে আছে। ইন্ডাস্ট্রি নিয়ে কোনরকম ক্ষোভ তার নেই। কিন্তু মা হিসাবে মেয়ের বিয়েই তার কাছে গুরুত্বপূর্ণ। তবে অভিনেত্রী হিসাবে যদি জাহ্নবী ভাল কাজ করেন তাহলে মা হিসাবে তিনি গর্ববোধ করবেন।
সৌজন্যে : দৈনিক বাংলাদেশ প্রতিদিন :