ঈদের নাটকে একসঙ্গে জুটিবদ্ধ জাহিদ-শশী

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন ডেস্ক,২২ মে : দুই বছর পর আবারো একসঙ্গে জুটিবদ্ধ হয়ে একটি ঈদ বিশেষ নাটকে অভিনয় করছেণ দর্শকপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও অভিনেত্রী শারমীন জোহা শশী। তরুণ নাট্যনির্মাতা আহমেদ শাকিল নিশানের নির্দেশনায় ‘বিবর্তন’ নাটকে তারা দু’জন আবারো জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন। নাটকটি রচনা করেছেন এন এম রাসেল। গত ২০ মে রাজধানীর উত্তরার একটি আবাসিক ভবনে নাটকটির শুটিং শুরু হয়েছে। জাহিদ হাসান ও শশী মাঝের একদিন বিরতি দিয়ে আজ আবার নাটকটির শুটিং হবে উত্তরাতেই একটি শুটিং হাউজে। নাটকে একটি বাড়ির কেয়ারটেকার মফিজুল চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান এবং বাড়ির মহিলা মালিকের ব্যক্তিগত সহকারী চামেলী চরিত্রে অভিনয় করছেন শারমীন জোহা শশী।

গল্পে দেখা যাবে পার্কে হাটতে গিয়ে মফিজুলের ব্যবহারে ভালোলেগে যায় বাড়ির মালিকের। তাকে বাড়ির কেয়ারটেকারের দায়িত্বে নিয়োজিত করেন। মফিজুল ও চামেলীর মধ্যে একসময় ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। এগিয়ে যায় নাটকের গল্প। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে গুণী অভিনেতা জাহিদ হাসান বলেন, ‘শশীর সঙ্গে এর আগে যে খুব বেশি কাজ করেছি এমন নয়। তবে যেসব নাটকে কাজ করেছি সেসব নাটকের জন্য দর্শকের কাছ থেকে বেশ সাড়া পেয়েছিলাম। পরিচালক নিশান নতুন হলেও বেশ গুছিয়ে কাজ করছেন। একসময়তো আমাকে জানানো হলো যে শশী সিডিউল মেলাতেই পারছে না। পরিচালককে তখন আমি বললাম, শশী যদি কাজটি না করে তাহলে আমি কাজটি করবো না। কারণ শশী খুব ভালো একজন অভিনেত্রী। তারসঙ্গে কাজ করলে নাটকটিও খুব ভালো হবে। আমরা বেশ উৎসাহ নিয়ে কাজটি করছি। আশাকরি দর্শকের ভালোলাগবে।’

শশী বলেন,‘ জাহিদ ভাই অনেক বড় মাপের একজন অভিনেতা হয়েও েেবতা আন্তরিক এবং এতোটা সহযোগিতা পরায়ণ যা ভাবাই যায়না। আমার ভীষণ ভালোলাগছে তারসঙ্গে দু’বছর পর কাজ করে। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে রিহার্সেল এবং আমার ক্লোজ ধরার সময় কিউ দেয়া-এমনটা সবাই করেন না। তাই আমি জাহিদ ভাই’তে মুগ্ধ এবং সেইসাথে বিবর্তন নিয়ে খুব আশাবাদী আমি।’ আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষে ‘বিবর্তন’ নাটকটি নির্মিত হচ্ছে। দু’বছর পূর্বে ‘বউ পাগল’ নামের একটি নাটকে তারা দু’জন জুটি হয়েছিলেন।