জ্বর সারাতে শিশুর হাত-পা কাটল জ্বিনসাধক!

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম.নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি,২২ এপ্রিল : ময়মনসিংহের নান্দাইলে জ্বরের চিকিৎসা করতে আবুল সালিম (৯) নামে এক শিশুর হাত-পা ও শরীরের বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে কেটে দিয়েছে কথিত জ্বিনসাধক।

মঙ্গলবার উপজেলার বেতাগৈর ইউনিয়নের চরকোমরভাংগা গ্রামে এ ঘটনা ঘটে।

অপচিকিৎসার শিকার শিশু আবু সালিম ওই গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

ঘটনার পর কথিত জিনের সাধক কবিরাজ আম্বিয়া খাতুন ও তার মেয়ে স্মৃতি বেগম পালিয়ে গেছেন।

এদিকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় শিশুটি এখন মৃত্যুপথযাত্রী। গুরুতর আহত অবস্থায় তাকে নান্দাইল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আফাজ উদ্দিন জানান, তার ছেলে কিছুদিন ধরে জ্বরে ভুগছিল। একই গ্রামের নবী হোসেনের স্ত্রী আম্বিয়া খাতুন ও তার মেয়ে স্মৃতি নিজেদেরকে ‘জিনসাধক কবিরাজ’ বলে দাবি করেন।

তিনি বলেন, ‘তারা জিনের সহযোগিতায় জ্বর সারানোর কথা বলে আমার ছেলে হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে কেটে গভীর ক্ষত করে। এক পর্যায়ে অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে কথিত জিনসাধক আম্বিয়া খাতুন ও তার মেয়ে স্মৃতি পালিয়ে যায়।’

উপজেলা স্বাস্থ্য ও পবিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাজুল ইসলাম জানান, শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার চিকিৎসা চলছে।

এ ব্যপারে নান্দাইল মডেল থানার ওসি মো. আতাউর রহমান বলেন, বুধবার সন্ধ্যায় সংবাদ কর্মীদের কাছ থেকে ঘটনাটি শুনেছি। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।